চবিতে ছাত্রলীগ নেতা দিয়াজের ৫ম মৃত্যুবার্ষিকীতে শোকর‍্যালি

সাজ্জাদ হোসেন

২০-১১-২০২১

This image is not found

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতা দিয়াজের ৫ম মৃত্যুবার্ষিকীতে শোকর‍্যালি কর্মসূচি পালন করে চবি  ছাত্রলীগ ও ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন বাংলার মুখ। 

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে শোকর‍্যালি, মিলাদ মাহফিল ও কবরে পুষ্পস্তবক অর্পণ করেন শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শনিবার (২০ নভেম্বর) এ কর্মসূচি পালন করে চবি ছাত্রলীগ ও ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন বাংলার মুখ।

এদিন দুপুর ১টায় শোক র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় জামে মসজিদের সামনে গিয়ে শেষ হয়। এসময় জোহরের নামাজের পর মিলাদ মাহফিলের আয়োজন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার নেতা-কর্মীরা। পরে দিয়াজ ইরফান চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করেন তারা। শ্রদ্ধা নিবেদন শেষে তার রুহের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সংগঠক প্রদীপ চক্রবর্তী দূর্জয়, সাবেক পাঠাগার সম্পাদক আবু বকর তোহা, পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক সাইফুল সুমন, আইন সম্পাদক আবু সাঈদ মারজান, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক উপ-সম্পাদক অপূর্ব টিটু, সহ-সম্পাদক আবু হেনা মাসুম কামাল, সহ-সম্পাদক সাদেক হোসাইন টিপু, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-সম্পাদক চৌধুরী সাজিদ মুস্তাফা আশফি, পারভেজ হাসান সুজন, ইয়াসিন রিয়াদ, নাঈম শিকদার, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য কামরুল আহসান ইসরাদী, তোহিদুল ইসলাম তুহিন, আব্দুল্লাহ আল মামুন সুইট, এনামুল হাসান খান, সুমন ত্রিপুরা, বাসির উদ্দিন, রুহুল, লাবিব, শরীফ, আশরীফ, সাগর, রোহান, অভি, তন্ময়, রিপন, দিনার, মারুফ, তানিম, তোফায়েল, মনসুর, রায়হান, রবিউল, আরমান, শাকিল, জাহিদ, সাজিদ প্রমুখ।

এই বিভাগের আরও