ল্যাব কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হলেন ফরিদপুরের হিমায়েত

আশিক আজাদ, নিজস্ব প্রতিবেদক

২৫-৭-২০২১

This image is not found

ল' এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) আইনজীবী, শিক্ষানবিশ আইনজীবী,আইনের ছাত্রদের নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় সেচ্ছাসেবী, রাজনীতিমুক্ত আইনি সেবা প্রদানকারী সংগঠন।  সংগঠনটির ৪৫ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয়  কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য মিজানুর রহমান এবং মরিয়াম জামিলা।

শরিফুল হক তুমুলকে সভাপতি এবং হাসনাত জাহানকে সাধারন সম্পাদক করে ৪৫ সদস্যের আংশিক কমিটিতে বৃহত্তর ফরিদপুরের কৃতি সন্তান মোঃ হিমায়েত মোল্যা সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

হিমায়েত নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে আইন বিষয়ে অধ্যায়নরত। তাঁর গর্বিত পিতা মোঃ আলতাফ মোল্যা এবং মাতা খালেদা বেগম। 
তিনি পুলিশ লাইনস হাইস্কুল, ফরিদপুরের বিজ্ঞান বিভাগ থেকে মাধ্যমিক ও সরকারি ইয়াছিন কলেজ, ফরিদপুরের  বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন।
এছাড়াও তিনি কাজ করেছেন তরুনদের যোগ্য করে গড়ে তুলতে "ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউটে"। 
কাজ করার অভিজ্ঞতা রয়েছে  "British Educare (IELTS course)"  "ব্লাড ব্যাংক" "Excellency Bangladesh", "Dhaka Arambug Angels Leo Club", "রোভার স্কাউট" ইত্যাদি।
উচ্চ মাধ্যমিকে পড়ার সময়ে আন্তঃকলেজ রচনা প্রতিযোগিতায় জেলা পর্যায়ে দ্বিতীয় হয়েছেন। 
সিটিজেন জার্নালিস্ট হিসেবে সার্টিফিকেট অর্জন করেন অনলাইন জার্নালিজম স্কুল বাংলাদেশ থেকে।

তিনি বলেন, অসহায় মানুষের জন্য কিছু করার প্রবল ইচ্ছা থেকেই ল' এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এ শুরু থেকে নিজ প্রচেষ্টায় কাজ করে যাচ্ছি। ভালোবাসি প্রানের এই সংগঠনকে।
এই সংগঠনের সকল সদস্যদের সাথে সমন্বয় করে  আইনী সেবা পৌঁছে দিতে চাই রাজধানী থেকে প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের দ্বারে-দ্বারে। ছিন্নমূল,এতিম,নির্যাতিত মানুষের জন্য আমার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও