নব-গঠিত বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে হেফজখানায় ইফতারের আয়োজন

সাগর

২-৫-২০২১

This image is not found

নব-গঠিত বৃহত্তর ফরিদপুর বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির পক্ষ থেকে গতকাল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ ক্যাম্পাস সংলগ্ন আল হারামাইন নূরানী ও হিফজ মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মন্ডলীগণের পক্ষ থেকে ছাত্র উপদেষ্টা আব্দুল্লাহ আল-মামুন সুইট, সভাপতি সাইফুল ইসলাম বিদ্যুৎ, সাধারণ সম্পাদক খন্দকার সৃজন, সংগঠনের সদস্য জামিল সহ হেফজখানার শিক্ষার্থীরা। 

নব-নির্বাচিত উপদেষ্টা আব্দুল্লাহ আল-মামুন বলেন, দীর্ঘদিনের প্রচেষ্টায় বৃহত্তর ফরিদপুর ছাত্র কল্যাণ সমিতি গঠিত হয়েছে।ধন্যবাদ জানাই দুই উপদেষ্টা রাজু মুন্সী ভাই ও রোমেল হোসাইন ভাই সহ সকলকে যারা এই সংগঠন গঠনে  ভূমিকা রেখেছেন। নব নির্বাচিত সকলকে অভিনন্দন।পাঁচ জেলার সকল শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাবে এই সমিতি সেই আশা রাখি।

সভাপতি সাইফুল ইসলাম বিদ্যুৎ বলেন, বৃহত্তর ফরিদপুর বিভাগীয়  ছাত্রকল্যাণ সমিতির যাত্রা উপলক্ষে এটি আমাদের প্রথম আয়োজন। করোনাভাইরাস ও মহামারি বিবেচনায় আয়োজন  ছিলো খুবই সীমিত পরিসরে। 
আমরা ভবিষ্যতে আরো বড় এবং সুন্দর সুন্দর কাজের মধ্য দিয়ে নিজেদের সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

এবং সংগঠনটির সাধারণ সম্পাদক সৃজন বলেন, বৃহত্তর ফরিদপুর বিভাগীয় ছাত্র কল্যাণ সমিতির পক্ষ থেকে এটাই আমাদের প্রথম ইফতার মাহফিল।  আশা রাখি প্রত্যেক বছর ই এই সমিতির পক্ষ থেকে ধারাবাহিকতা বজায় থাকবে৷

ইফতারের সময় মোনাজাতে সমগ্র মুসলিম উম্মাহ, সংগঠনের সদস্যসহ বিশ্ববাসীর জন্য শান্তি ও মাগফিরাতের দোয়া করা হয়।

এই বিভাগের আরও