জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে পটিয়া স্টুডেন্ট ফোরামের বহুমুখী কার্যক্রম।

এস এইচ

১৭-৩-২০২১

This image is not found

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পটিয়া  স্টুডেন্ট ফোরামের পক্ষ থেকে আজ সারাদিন বহুমুখী কার্যক্রম পালন করা হয়।

আজ ১৭ মার্চ রোজ বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে
পটিয়া স্টুডেন্ট ফোরামের  সাধারণ সভা আয়োজন করা হয়।উক্ত সভায় পটিয়া স্টুডেন্ট ফোরামের নব-গঠিত কার্যকরী কমিটি (২০২১-২০২২) পূর্ণাঙ্গ করা হয়। এ সময় কেক কেটে, পথ শিশুদের শিক্ষা সামগ্রী ও খাবার বিতরন করে নবগঠিত এ ফোরামের যাত্রা শুরু করে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামিলীগ এর সাবেক সাধারণ সম্পাদক মো নাছির উদ্দীন, পটিয়া উপজেলা আওয়ামিলীগ এর সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মো জয়নাল , উপজেলা আওয়ামিলীগ এর সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সবুজ বড়ুয়া।

একই সময় উপস্থিত ছিলেন  পটিয়া স্টুডেন্ট ফোরামের সাবেক সভাপতি আবু বক্কর চৌধুরী,  সহ-সভাপতি মো জামশেদ এবং বর্তমান  পটিয়া স্টুডেন্ট ফোরামের সভাপতি আবদুর রহিম আরমান ও সাধারণ সম্পাদক মিল্টন মিত্র।

পটিয়া স্টুডেন্ট ফোরামের  বর্তমান সভাপতি আবদুর রহিম আরমান বলেন, " আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পটিয়ার অধ্যয়নরত সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে সুন্দর ভাবে পটিয়া স্টুডেন্টস ফোরামকে আরো বেগবান করে তুলতে চাই।"
উনি সকলের কাছে  দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

ফোরামের সাধারণ সম্পাদক মিল্টন মিত্র বলেন "আমরা পটিয়াকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর বুকে যেন উজ্জ্বল করে  তুলে ধরতে পারি, সেজন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা পোষণ করছি"

এই বিভাগের আরও