চবি উপাচার্যের সাথে পটিয়া স্টুডেন্টস ফোরামের নবগঠিত কমিটির ফুলেল শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক

২৩-২-২০২১

This image is not found

আজ (২৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  প্রফেসর ড.শিরিন আক্তার মহোদয়া এর সাথে  সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচছা বিনিময় করে পটিয়া স্টুডেন্টস ফোরাম এর নব গঠিত কমিটি।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম মনিরুল হাসান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আহবায়ক মো মনসুর আলম এবং প্রক্টর রবিউল হাসান ভূইয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন পটিয়া স্টুডেন্টস ফোরামের উপদেষ্টা সিরাজ উদ্দীন বাবর, বর্তমান কমিটির সভাপতি আব্দুর রহিম আরমান,সাধারণ সম্পাদক মিল্টন মিত্র,সাংগাঠনিক সম্পাদক মোঃ মোমিন,সহ সাংগাঠনিক সম্পাদক অর্নব চৌধুরী,দপ্তর সম্পাদক বিপ্লব মিত্র, আইন বিষয়ক সম্পাদক শাহরিয়ার ফয়সাল,উপ-প্রচার সম্পাদক মোঃ মোজাম্মেল হক সহ অন্যান্য সদস্যবৃন্দ।

মাননীয়া উপাচার্য  মহোদয়া বলেছেন,'চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পটিয়ার অধ্যয়নরত ছাত্র-ছাত্রীকে নিয়ে সুন্দর, সুশৃংখলভাবে  বিশ্ববিদ্যালয় এবং দেশের সার্বিক উন্নয়নের পক্ষে হয়ে কাজ করে বিশ্ববিদ্যালয় এবং পটিয়ার নাম উজ্জ্বল করতে।'

বর্তমান সভাপতি আব্দুর রহিম আরমান ফোরামের সকল ছাত্রছাত্রীকে সংঘবদ্ধ ভাবে থেকে, কোন রকম বিশৃংখলা না করে ফোরামের সার্বিক উন্নয়নের জন্য  কাজ করার আহবান জানিয়েছেন।

এই বিভাগের আরও