চুয়েট শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা এবং শিক্ষক সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান সম্পন্ন

চুয়েট প্রতিনিধি

৩১-১-২০২১

This image is not found


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা এবং উচ্চশিক্ষা সম্পন্নকারী ও নতুন-উচ্চতর পদে যোগদানকারী শিক্ষকদের সংবর্ধনা ও সদ্যবিদায়ী দুই শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ ৩১ জানুয়ারি (রবিবার), ২০২১ খ্রি. দুপুর ১২.০০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে তিন পর্বে অনুষ্ঠানটি সাজানো হয়। অনুষ্ঠানের শুরুতে শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা, এরপরে শিক্ষকদের সংবর্ধনা এবং সবশেষে বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়। শিক্ষক সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। অনুষ্ঠানে সংবর্ধেয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুই বিদায়ী শিক্ষক পদার্থ বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ এবং পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম। এতে সমাপনী বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক ড. মুহাম্মদ রাশিদুল হাসান।


শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ জনাব এটিএম শাহজাহান এবং প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক জনাব নাহিদা সুলতানার যৌথ সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. বদিউস সালাম, পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা, পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, গণিত বিভাগের অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব এবং অধ্যাপক ড. মো. সাইফুল ইসলামের সহধর্মিনী। অনুষ্ঠানের শুরুতে মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম দুই বিদায়ী শিক্ষককে উত্তরীয় পরিয়ে দেন এবং শিক্ষক সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহারসামগ্রী তুলে দেন। পরে অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ এবং অধ্যাপক ড. মো. সাইফুল ইসলামের অবসরগ্রহণ উপলক্ষ্যে মানপত্র পাঠ করে শোনান মানবিক বিভাগের সহকারী অধ্যাপক জনাব নাহিদা সুলতানা। এর আগে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বীর পরিচালনায় চুয়েটে সম্প্রতি উচ্চশিক্ষা সম্পন্নকারী এবং নতুন-উচ্চতর পদে যোগদানকারী শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এছাড়া শিক্ষক সমিতির বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বী।



বার্তাপ্রেরক-

স্বাক্ষরিত/=
(মুহাম্মদ রাশেদুল ইসলাম)
০১৮১৫-৮১৬২২৫
জনসংযোগ কর্মকর্তা 

 

এই বিভাগের আরও