চুয়েট ভিসি’র সাথে অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

চুয়েট প্রতিনিধি

২৮-১-২০২১

This image is not found



চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দ মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

আজ ২৮ জানুয়ারি (বৃহস্পতিবার), ২০২১ খ্রি. সকালে ভাইস চ্যান্সেলর কার্যালয়ে উক্ত সাক্ষাৎ করেন। এ সময় নবনির্বাচিত সভাপতি জনাব আমিন মোহাম্মদ মুসা এবং সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ হারুনসহ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ উপাচার্য মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রকৌশলী সৈয়দ মো. জিল্লুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আবদুল কাদের, সাংগঠনিক সম্পাদক জনাব সৈয়দ মহিবুর রহমান, অর্থ সম্পাদক জনাব মোহাম্মদ জামাল উদ্দিন চৌধুরী, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জনাব মুহাম্মদ শওকত আলী, দপ্তর সম্পাদক জনাব মো. রুবেল মাহমুদ, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মোহাম্মদ সওকত হায়াত ওসমানী, মহিলা বিষয়ক সম্পাদক জনাব নুসরাত জাহান এবং কার্যনির্বাহী সদস্য জনাব মুহাম্মদ এমরানুল হক, জনাব মোহাম্মদ ইউছুফ, প্রকৌশলী মো. শাহাদাত হোসেন আসিফ, প্রকৌশলী রনি দে এবং জনাব মো. রাশেদুল ইসলাম রানা। উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি, ২০২১ খ্রি. ২০২১-২২ কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়।


এ সময় মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম অফিসার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। চুয়েটের চলমান অগ্রযাত্রা অব্যাহত রাখতে কর্মকর্তাদের একযোগে কাজ করার আহবান জানান।  



বার্তাপ্রেরক-

স্বাক্ষরিত/=
(মুহাম্মদ রাশেদুল ইসলাম)
০১৮১৫-৮১৬২২৫
জনসংযোগ কর্মকর্তা
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। 

এই বিভাগের আরও