গ্রেপ্তার ক্যাসিনো সম্রাট আলমাস , প্রধান সহযোগী লিখন পলাতক

নিজস্ব প্রতিবেদক

২৩-১-২০২১

This image is not found

বুধবার (২০ জানুয়ারি, ২০২১) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১ কর্তৃক পরিচালিত অভিযানে বিশিষ্ট ক্যাসিনো সম্রাট আলমাস প্রধানকে চাঁদপুরের মতলব (দঃ) বাজারস্থ আল-মদিনা মার্কেট থেকে অনলাইন জুয়া পরিচালনা অবস্থায় গ্রেফতার করা হয়। 

 

এসময় আলমাসের সঙ্গে থাকা প্রধান সহযোগী লিখন সরকার সহ তিনজন র‍্যাব-১১ এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সফল হন।

 

গ্রেফতারকৃত আসামী আলমাস প্রধান এর অফিস থেকে অনলাইন বেটিং এর কাজে ব্যাবহৃত  ৭ টি এন্ড্রয়েড ফোন,নগদ ২ লক্ষ ৬৫ হাজার টাকা,৫ লক্ষ টাকা সম মুল্যের ১ টি চেক,২ টি এটিএম কার্ড,জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদী জব্দ করা হয়। 

 

উক্ত অভিযান সম্পর্কে র‍্যাব-১১ কর্তৃপক্ষ থেকে জানা যায়,বিগত ২ বছর যাবৎ চাঁদপুরস্থ মতলব উত্তর-দক্ষিন উপজেলায় আলমাস প্রধান এবং তার প্রধান সহযোগী লিখন সরকার এর নেতৃত্বে সংগবদ্ধ একটি চক্র ক্যাসিনো এবং অনলাইনে বিভিন্ন  এ্যাপস এর মাধ্যমে জুয়া পরিচালনা করে আসছিলো বলে তথ্য ছিলো। উক্ত তথ্যের ভিত্তিতে সারাদেশ ব্যাপি ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসাবে র‍্যাব-১১ কর্তৃক এ অভিযান পরিচালিত হয়।

 

র‍্যাব-১১ থেকে আরোও জানানো হয়, জুয়া এবং মাদক এর ন্যায় অসামাজিক কর্মকাণ্ড এর বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে। উক্ত ঘটনায় আলমাস প্রধান কে প্রধান আসামী করে এবং প্রধান সহযোগী লিখন সরকার সহ ৬ আসামীর নামে মতলব (দঃ) থানায় জুয়া আইন-১৮৬৭ এবং ডিজিটাল নিরাপত্তা আইন -২০১৮ এর ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরও