খুবি বাঁধন ইউনিটের উদ্যোগে তৃতীয় ধাপে শীতবস্ত্র বিতরণ

উম্মে রুকাইয়া বিথী, খুবি প্রতিনিধি

২৩-১-২০২১

This image is not found

আজ শনিবার (২৩ জানুয়ারি) বাঁধন খুলনা বিশ্ববিদ্যালয় ইউনিটের উদ্যোগে তৃতীয় ধাপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

এবারের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিসিপ্লিনের ৪র্থ শ্রেণীর কর্মচারী,নিরাপত্তারক্ষী,মালী,ভ্যানচালক,ইসলামনগর রোডের দোকানদারদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন সংগঠন কর্মীরা। 
অনুষ্ঠানে বাঁধনের উপদেষ্টা প্রফেসর ড. আশীষ কুমার দাস, বাঁধনের বর্তমান সভাপতি নিলয় কুমার সরকার সহ বাঁধন সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

বাঁধন খুবি ইউনিট এর সভাপতি নিলয় কুমার সরকার বলেন,"যাদের অক্লান্ত পরিশ্রমে ১০৬ একর আজ সচল,তাদর কাছে আমরা বাঁধন কর্মীরা চিরঋণী, এই ঋনের বোঝা কিছুটা লাঘব করার জন্য আমাদের আজকের এই ক্ষুদ্রপয়াস। আমাদের এই চেষ্টা স্বার্থক করার জন্য যারা আমাদের সাথে শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।" 
উল্লেখ্য, এর আগে দুই ধাপে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বাঁধন। গত ৩রা ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথম ধাপে শীতবস্ত্র বিতরণ করেন। প্রথম ধাপে খুলনা শহরের বিভিন্ন জায়গা ঘুরে টোকেন প্রদান করে ১৫০জন মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়। পরবর্তীতে ১৮ ডিসেম্বর দ্বিতীয় দফায় শীতবস্ত্র বিতরণ করা হয় খুলনা জেলার কয়রা এবং সাতক্ষীরার প্রতাপনগরে ঘূর্ণিঝড় আম্ফানে ঘরবাড়ি হারানো ৭০০ অসহায় মানুষদেরকে

এই বিভাগের আরও