চুয়েট ভিসির সাথে নবগঠিত চুয়েট ক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

১৭-১-২০২১

This image is not found

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক ও কর্মকর্তাদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন চুয়েট ক্লাবের ২০২০-২১ বছরের নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দ চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

আজ ১৭ জানুয়ারি (রবিবার), ২০২১ খ্রি. সকালে ভাইস চ্যান্সেলর কার্যালয়ে উক্ত সাক্ষাৎ হয়। চুয়েট ক্লাবের সভাপতি পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. আয়শা আখতার এবং সাধারণ সম্পাদক পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ ইসলাম মিয়াসহ ক্লাবের নেতৃবৃন্দ মাননীয় ভিসি মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন।


কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- সহ-সভাপতি ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজাদ হোসাইন, অর্থ সম্পাদক সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান, ক্রীড়া সম্পাদক ডিজেস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আবুল হাসান, যুগ্ম ক্রীড়া সম্পাদক ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জনাব মো. ফরহাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মানবিক বিভাগের সহকারী অধ্যাপক জনাব নাহিদা সুলতানা, সম্মানিত সদস্য বিদায়ী কমিটির সভাপতি ও গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা এবং সহকারী পরিচালক (নিরাপত্তা) জনাব মো. আনিসুজ্জামান খাঁন। উল্লেখ্য, গত ০৩ জানুয়ারি, ২০২১ খ্রি. পরবর্তী এক বছরের জন্য চুয়েট ক্লাবের নতুন কমিটি গঠিত হয়।



বার্তাপ্রেরক-

স্বাক্ষরিত/=
(মুহাম্মদ রাশেদুল ইসলাম)
০১৮১৫-৮১৬২২৫
জনসংযোগ কর্মকর্তা
চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। 

এই বিভাগের আরও