রাঙ্গাবালীতে মুজিব শতবর্ষ নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

আ খ ম রাকিব হোসাইন, রাঙ্গাবালী প্রতিনিধি

১৪-১-২০২১

This image is not found

শেষ হলো মুজিব শতবর্ষ নাইট শ্যাডো ক্রিকেট টুর্নমেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। চরমোন্তাজ ক্রীড়া সংস্থার ব্যানারে জমকালো আয়োজনের মধ্য দিয়েমঙ্গলবার সন্ধা ৬টায় চরমোন্তাজ স্লুইজ বাজার আশ্রয়ন প্রকল্প মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

১০টি দলের অংশগরহণে টুর্নামেন্টটি গত ২২ শে ডিসেম্বর থেকে শুরু হয়ে গ্রুপ ও নক আউট পর্ব পেরিয়ে ফাইনাল খেলায় প্রতিদ্বন্ধিতা করে চরআন্ডা নাইন স্টার ও ৭নং রইজিং স্টার। টানটান উত্তেজনাপূর্ণ এই ম্যাচে নাইন স্টারকে ২৫ রানে পরাজিত করে শিরোপা নিশ্চিত করে রাইজিং স্টার। শুরুতে টসে জিতে নাইন স্টার ফিল্ডিং এর সিদ্ধান্ত নিলে ওপেনিং ব্যাটসম্যান ঋত্বিক এর ৬৮ রানের সুবাদে ১৪ ওভারে ৭ উইকেটে ১৫৯ রান তোলে রাইজিং স্টার। জবাবে নাইন স্টারের বিপ্লব অর্ধশতকের দেখা পেলেও ১৪ ওভারে ৭ উইকেটে ১৩৪ রান তুলতে সক্ষম হয় তারা। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন হৃত্রিক। পুরো টুর্নামেন্টে অসাধারণ ব্যাটিং দক্ষতায় সর্বোচ্চ রান করে ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন চরআন্ডা নাইন স্টারের খেলোয়ার মোঃ বিপ্লব শরীফ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
মোঃজাহিদুল ইসলাম রিপন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃমাশফাকুর রহমান,(রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা) 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইদুজ্জামান মামুন খান, রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রাঙ্গাবালী সদর ইউনিয়ন, দেয়াওয়ান জগলুল হাসান রাঙ্গাবালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা,জাহিদুল ইসলাম,চালিতাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, এ কে শামসুদ্দিন আবু মিয়া চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা পরিষদ সদস্য, মো, হানিফ মিয়া চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান চরমোন্তাজ ইউনিয়ন পরিষদ,মোশারফ হোসেন খান,চরমোন্তাজ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান উজ্জল রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক,
সভা সঞ্চালনা করেন এম আজাহ খান সাথী।

এই বিভাগের আরও