প্রীতি ম্যাচে মান্দারিয়া ফুটবল একাডেমিকে ১-২ গোলে হারিয়েছে সুয়াগাজি ফুটবল ক্লাব।

২-৮-২০২০

This image is not found
সায়াত কাউছার, কুবি প্রতিনিধি :


আজ বিকাল ৫ ঘটিকার সময়  সুয়াগাজি ফুটবল ক্লাব বনাম মান্দারিয়া ফুটবল একাডেমির মধ্যে বিশাল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলার প্রথমার্ধে সুয়াগাজি ফুটবল ক্লাবের মামুন ১ গোলের লিড এনে দেয়।তারপর হাফ টাইমের পর কাজী ১ গোল দিয়ে ২ গোলের লিড দেয় সুয়াগাজি ফুটবল ক্লাব।এমতাবস্থায় মান্দারিয়া ফুটবল একাডেমি বারবার সমতায় ফেরার চেষ্টা করে।খেলার ঠিক শেষ মুহুর্তে মান্দারিয়া ফুটবল একাডেমি আত্মঘাতি গোল করে নিজের গোল ভান্ডারে ১ গোল পূর্ণ করে।বারবার এট্রাক করে মান্দারিয়া ফুটবল একাডেমি সমতায় ফিরতে পারে নাই।তাই ১-২ গোলে পরাজয় মেনে নিতে হয়েছে সুয়াগাজি ফুটবল ক্লাবের কাছে।  
সুয়াগাজি ফুটবল ক্লাবের কাউছার বলেন; ফুটবল মানে একটা আর্ট।এই খেলা যুগের পর যুগ মানুষ খেলে এসেছে।নিজেকে দুনিয়ায় বিভিন্ন অন্যায় কাজ থেকে বিরত থেকে নিজেকে সুনাগরিক গড়ে তুলার জন্য ফুটবল খেলা সবার জন্য প্রয়োজন।তাছাড়া বিভিন্ন রোগের কসরত হিসাবে ফুটবল খেলা বিরাট ভুমিকা পালন করে।এই করোনা কালীন ফুটবল খেলার মাধ্যমে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি এবং মনোবল বৃদ্ধি পায়।
সুয়াগাজি ফুটবল ক্লাবের ক্যাপ্টেন মামুন বলেন, আমরা নিয়মিত খেলাধুলা করে থাকি।আমরা চায় যে,অন্ততপক্ষে প্রত্যেকটা ছেলে যেনো মাদকের দিকে আসক্ত না হয় সে জন্য আমরা সাপ্তাহিক একটা প্রীতি ম্যাচ রাখি।তাছাড়া নিয়মিত অনুশীলন তো আছেই।

এই বিভাগের আরও