সুশান্তের আত্মহত্যা : মারা যাওয়ার দেড় ঘণ্টা আগের তথ্য মিডিয়াতে

৩-৭-২০২০

This image is not found

 

প্রজ্ঞা পারমিতা, চবিঃ গত ১৪ জুন বলিউডের উঠতি তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তাঁর মৃত্যুকে কেন্দ্র করে নানা জল্পনাকল্পনার সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি নতুন রহস্য ঘনীভূত হয়ে উঠেছে সুশান্তের মৃত্যুকে  ঘিরে। মৃত্যু ঘটার আগেই সুশান্তের উইকিপিডিয়াতে আত্মহত্যার বিষয়টি আপডেট হয়ে গিয়েছিল বলে প্রশ্ন তুলছেন সুশান্তের ভক্তরা।

এক ভক্তের দেওয়া তথ্য অনুযায়ী উইকিপিডিয়াতে সুশান্তের মৃত্যু ও কারণ আপডেট হয়ে গিয়েছে ১৪ জুন, সকাল ৯টা ০৮ মিনিটে। (ভারতীয় গনমাধ্যম জি নিউজ অনুসারে)
কিন্তু পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী তার মৃত্যু ঘটেছে ১০ টা ৩০ মিনিটে। ভক্তদের প্রশ্ন, সুশান্তের মৃত্যুর কথা তবে কেউ কি আগে থেকেই জানতো? 

আরও একজন দাবি করছেন , সুশান্তের উইকিপিডিয়াতে মৃত্যুর কথা আপডেট হয়ে গিয়েছিল ৮টা ৫৯ মিনিটে। আরও একজন লিখছেন, সুশান্তের উইকিপিডিয়া আপডেটের আইপি অ্যাড্রেস ব্লক করে দেওয়া হয়েছে। ভারতীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য আবেদন জানানো হয়েছে।

কেউ কেউ বিষয়টি ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন। এর আগে সুশান্তের বাড়ির পরিচারিকা জানিয়েছিলেন, গত ১৪ জুন সাড়ে ৯টা নাগাদ সুশান্ত ঘরের বাইরে বের হয়েছিলেন। ১০টা নাগাদ জুস নিয়ে নিজ ঘরে চলে যান। পরে আত্মহত্যার ঘটনা ঘটে।

এই বিভাগের আরও